|

কিশোরগঞ্জে রায়ের পর আসামী লাপাত্তা

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৮

কিশোরগঞ্জে রায়ের পর আসামী লাপাত্তা

খালেকুজ্জামান খোকা, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
কিশোরগঞ্জে তাড়াইল পারিবারিক জজ আদালতে একটি মামলার রায়ের পর আসামী পলাতক রয়েছে তবে মাঝে মাঝে বাড়িতে আসলেও অজ্ঞাত কারনে পুলিশ থাকে গ্রেফতার করছে না।

জানা যায় কিশোরগঞ্জ জেলার মাইজখাপন ইউনিয়নের হাজীরগল গ্রামের সুরুজ আলীর মেয়ে চম্পা আক্তারের সাথে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার বুরগাও গ্রামের আব্দুল খালেক ওরফে মৌজা আলীর ছেলে নয়ন মিয়ার সাথে ১৪/০৩/২০০৯ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। দাম্পত্য জীবনে ভালোবাসার সংসারে ফসল আসে একটি ছেলে ও একটি মেয়ে।

ছেলে মুজাহিদ বড় ও মেয়ে মিলি ছোট। হাটি পা পা করে যখন ছেলে ৫ বছর বয়স হয় ঠিক তখনিই চম্পার উপর নেমে আসে অন্ধকার। প্রতিদিন নির্যাতন কথায় কথায় শারিরীক আঘাত ও নানান অত্যাচার। এমন কি চম্পাকে না দিতো ভাত, না দিতো পড়তে এক টুকরো কাপড়। নির্যাতত সইতে না পেরে একসময় চম্পা বাবার বাড়ি চলে আসে। পরে নয়ন আদালতের মাধ্যমে চম্পাকে ডিভোর্স দিয়ে দেয়।

পরে চম্পা আক্তার বাদী হয়ে কিশোরগঞ্জ পারিবারিক জজ আদালতে দেন মোহর ও ভরণ পোষণের একটি মামলা করেন। মামলা নং ২৪/২০১৫। আদালত থেকে চম্পাকে ভরণ পোষন ও দেনমহর বাবদ ২,৯৬,০০০ টাকা ধার্য করে দেয়। যা প্রতি মাসে কিস্তিতে পরিশোধ করার আদেশ দেন কিন্তু নয়ন ২ কিস্তিতে ১২ হাজার টাকা দিয়ে আর কোন কিস্তি না দিয়ে দুই বৎসর যাবত পলাতক রয়েছে।

এদিকে চম্পা আক্তার নীলগঞ্জ ষ্ট্রেশন রাউতের বাজারের পাশে বৃদ্ধ বাবা সুরুজ আলীর বাড়িতে দুটি সন্তান নিয়ে খেয়ে না খেয়ে মানবেতর জীবন যাপন করছে।

দেখা হয়েছে: 735
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪