|

কুমিল্লায় এজলাস চলাকালীন আসামির ছুরিকাঘাতে অপর আসামির মৃত্যু!

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৯

কুমিল্লায় এজলাস চলাকালীন আসামির ছুরিকাঘাতে অপর আসামির মৃত্যু!

সাইফুল ইসলাম, কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার আদালতে মনোহরগঞ্জ উপজেলার ২০১৩ সালের ২৬ আগষ্ট সংঘটিত হত্যা মামলার এজলাস চলাকালীন বিচারকের সামনে আসামির ছুরিকাঘাতে অপর আসামির মৃত্যু হয়েছে।

আজ সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতে এ ঘটনা ঘটে।

নিহত আসামি ফারুক মনোহরগঞ্জ উপজেলার অহিদুল্লাহর ছেলে। পেশায় সে রাজমিস্ত্রি ছিলো। ঘাতক হাসান লাকসাম উপজেলার ভোজপাড়া গ্রামের শহীদুল্লাহর ছেলে। কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতে এজলাস চলাকালীন সময়ে মনোহরগঞ্জ উপজেলায় সংঘটিত হত্যা মামলার স্বাক্ষী গ্রহণকালে ওই মামলার আসামী হাসান অপর আসামী ফারুককে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে ঘটনাস্থলে আসামি ফারুক মারা যান। ঘাতক হাসানকে গ্রেফতার করা হয়।

জানা যায়, ২০১৩ সালের ২৬ আগষ্ট মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের কান্দি গ্রামে সম্পত্তি বিরোধের জেরে নিজ ছেলে ও নাতীদের হাতে নির্মম ভাবে খুন হন হাজ্বী আব্দুল করিম। ওইদিনই নিহত আব্দুল করিমের স্ত্রী সাফিয়া বেগম বাদী হয়ে ৮ জনকে আসামী করে মনোহরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ মামলার ১নং আসামী ফয়েজুল্লাহ সহ অন্য আসামীরা পলাতক রয়েছেন। নিহত ফারুক ও হাসান যথাক্রমে ৪ ও ৫ নং আসামী। সম্পর্কের দিক থেকে তারা আপন মামাতো-ফুফাতো ভাই। নিহত আব্দুল করিম যথাক্রমে তাদের আপন দাদা ও নানা ছিলেন।

আজ সোমবার আসামী ফারুক ও হাসান হাজিরা দিতে আসলে আসামি হাসান বিজ্ঞ বিচারকের এজলাসে অপর আসামি ফারুককে ছুরিকাঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে সে মৃত্যুবরণ করে। ঘাতক হাসানকে ঘটনাস্থল থেকে আটক করে হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়।

কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের পিপি নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত হাজ্বী আব্দুল করিমের ছেলে মো. মমিন উল্লাহ বলেন, ‘এর আগে আমরা আদালতে স্বাক্ষী দিতে গেলে আসামী হাসান ও অন্য আসামীরা আমাদেরকেও প্রাণনাশের হুমকি দিতো। এ নিয়ে আমি মনোহরগঞ্জ থানায় সাধারণ ডায়েরিও করেছি।’

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪