|

কুড়িগ্রামে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ৩

প্রকাশিতঃ ৩:৫৯ অপরাহ্ন | মার্চ ১৯, ২০১৮

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম সদরের কাঁঠালবাড়ি ইউনিয়নের দাশেরহাট কুড়িগ্রাম-ঢাকা মহাসড়কে বুধবার রাতে একটি পেট্রোল পাম্প এলাকার ফাকা একটি মাঠে গণধর্ষনের স্বীকার হয়েছেন কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজে এইচএসসি মানবিক বিভাগের ১ম বর্ষের ছাত্রী মোছাঃ লাভলী আক্তার।

ধর্ষনের শিকার লাভলী আক্তার মোগলবাসা ইউনিয়নের নিধিরাম এলাকার মৃত: মুক্তিযোদ্ধা মনির উদ্দিনের মেয়ে।

ধর্ষনের শিকার লাভলী আক্তারের তথ্য মতে,বুধবার রাতে তার প্রেমিক মোগলবাসা ইউনিয়নের বাঞ্ছারাম গ্রামের অটো চালক রহমান আলীর পুত্র কামরুল ইসলাম (২২) এর সাথে বিয়ে করার জন্য ঢাকা পালিয়ে যাবার সিদ্ধান্ত নিয়ে রাত ৮ টার দিকে কাঁঠালবাড়ি ইউনিয়নের দাশেরহাট কুড়িগ্রাম-ঢাকা মহাসড়কে একটি পেট্রোল পাম্পে অপেক্ষা করে।

এসময় ঐ এলাকার হৃদয় হাসান সুমন(১৮),মাসুদ রানা(২৪),তারপদ (২০) নামের তিন যুবক মোটর সাইকেলে জোর পূর্বক পাশ্ববর্তী ফাঁকা মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এরপর আরো ৭/৮ জন যুবক পালাক্রমে ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আব্দুস সোবাহান জানান- ওই রাতেই অভিযুক্ত হৃদয় হাসান সুমন,মাসুদ রানা,তারপদ কে প্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 517
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪