|

কুয়াকাটা সৈকতে নিখোঁজ ১ আহত ২

প্রকাশিতঃ ৯:২১ অপরাহ্ন | জুলাই ২৫, ২০১৮

কুয়াকাটা সৈকতে নিখোঁজ ১ আহত ২

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ
পর্যটন কেন্দ্র কুয়াকাটা সৈকতে সাঁতার কাটতে করতে নেমে এ আর সোহাগ রহমান (৩০) নামের এক যুবক নিখোঁজ রয়েছে। তার সাথের অপর দুই সঙ্গী সোহাগ(২০) ও মহসিন (২০) সাগরে ঢেউয়ের ঘূর্নিপাকে পড়ে গুরুতর আহত হয়েছে।

মুমুর্ষ অবস্থায় ওই দুই যুবককে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে চিকৎসা দেওয়া হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২ টায় এ ঘটনাটি ঘটেছে।

এদিকে নিখোজ যুবকের সন্ধানে ও উদ্ধারে জন্য কাজ করছে স্থানীয় জেলেদের কয়েকটি ট্রলার-নৌকা, টুরিষ্ট পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবরি দল। নিখোঁজ সোহাগ কুয়াকাটার একটি আবাসন কোম্পানীর সাথে কাজ করত। তার বাড়ি সাভারের আশুলিয়া এলাকায়। সে গ্রীনহাউজ কনস্ট্রাকশন ও কনসালটেশন’র এজন সিভিল ইঞ্জিনিয়ার। অপর দুজনের বাড়িও একই এলাকায় বলে নিশ্চিত করেছে ট্যুরিষ্ট পুলিশ।

স্থানীয় ও টুরিষ্ট পুলিশ সূত্রে জানা গেছে, তার বেশ কিছুদিন আগে সাভারের আশুলিয়া এলাকা থেকে কুয়াকাটার একটি হোটেলের নির্মান কাজ করতে আসেন। আজ বুধবার দুপুরের দিকে সৈকতে গোসল করতে নামলে তারা ঢেউয়ের ঘুর্নিপাকে মধ্যে পড়েন। এসময় সোহাগ সিনিয়র পানিতে ভেসে যায়। তাকে উদ্ধারের চেষ্টাকালে অপর দুইজনও অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় লোকজনের সহযোগিতায় ট্যুরিষ্ট পুলিশ তাদেরকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে চিকিৎসা প্রদান করেছে।

কুয়াকাটা টুরিষ্ট পুলিশ জেনের ওসি মো. মনিরুজ্জামন জানান, বর্তমানে সাগর উত্তাল। তবে নিখোঁজ যুবককে উদ্ধারের টুরিষ্ট পুলিশ, জেলা পুলিশ, ফায়ার সাভির্স, কোষ্টগার্ড’র প্রচেষ্টা অব্যাহত আছে।

দেখা হয়েছে: 586
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪