|

কুয়াকাটা সৈকতে নিখোজ সোহাগের মরদেহ ১৮ ঘন্টা পরে উদ্ধার

প্রকাশিতঃ ৭:৫৭ অপরাহ্ন | জুলাই ২৬, ২০১৮

কুয়াকাটা সৈকতে নিখোজ সোহাগের মরদেহ ১৮ ঘন্টা পরে উদ্ধার

সাইফুল ইসলাম রয়েল, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধিঃ

কুয়াকাটা সৈকতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোজ হওয়া সোহাগের (৩০) লাশ উদ্ধার করেছে কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ। বৃহস্পতিবার সকাল ০৬ টার দিকে কুয়াকাটা সৈকতের পশ্চিম পয়েন্টে খাজুরা সংলগ্ন সৈকত থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইঞ্জিনিয়ার (ডাকনাম) সোহাগ, মহাসিন ও সোহগ তিন বন্ধু বুধবার দুপুরে সৈকতে সাতার কাটতে নামে। ইঞ্জিনিয়ার সোহাগ সাতার না জানায় ঢেউয়ের ঘূর্নিপাকে সারের গভীরে চলে যায়। এ সময় তার অপর বন্ধুরা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে তারা সাতরে তীরে উঠতে পারলেও তিনি আর তীরে উঠতে পারেনি।

এদিকে নিখোজ ইঞ্জিনিয়ার সোহককে উদ্ধারে ট্যুরিষ্ট পুলিশ, নৌ পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মিরা এক যোগে কাজ করছিল। অনেক খোজাখুজির পর স্থানীয়রা বুধবার সকালে তাকে পশ্চিম খাজুরা সংলগ্ন সৈকতে ভেসে উঠতে দেখে ট্যুরিষ্ট পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। ইঞ্জিনিয়ার সোহাগ আশুলিয়া থানার জামগড়া উত্তরপাড়ার খান মো. বজলুর রহমানের ছেলে। সোহাগ ও তার দুই বন্ধু কুয়াকাটায় নির্মানাধীন একটি হোটেলে কাজ করত বলে জানা গেছে।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের ওসি মনিরুজ্জামান জানান, ইঞ্জিনিয়ার সোহাগের মরদেহ মহিপুর থানা পুলিশকে সোপর্দ করা হয়েছে। থানা থেকে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 747
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪