|

বাগমারায় বিনামূল্যে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

প্রকাশিতঃ ৯:৩১ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৯

বাগমারায় বিনামূল্যে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় কৃষি সম্প্রসারণ অধিদফতরের উদ্যোগে ‘খরিপ/২০১৯-২০ মৌসূমে উফসী আউশ আবাদ বৃদ্ধির লক্ষে প্রনোদনা কর্মসূচীর আওতায় কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিক ভাবে প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ৩ হাজার ছয়শত ছয়জন কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাইফ আব্দুল্লাহর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অনিল কুমার সরকার, বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়নের চেয়ারম্যানগণ এবং উপজেলার বিভিন্ন এলাকা হতে আগত স্থানীয় কৃষকরা উপস্থিত ছিলেন।

উপজেলার ৩ হাজার ছয়শত ছয় জন কৃষকের মাঝে খরিপ-১/২০১৯-২০ মৌসুমে উফশী আউশ ধান বীজ ৫ কেজি, রাসায়নিক সারের মধ্যে ডিএপি ১৫ কেজি এবং এমওপি ১০ কেজি করে প্রদান করা হয়।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪