|

সিরাজদিখানে ‘কৃষকের আঙ্গিনায়’ শীর্ষক মুক্ত আলোচনা

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | জুন ০৯, ২০১৮

সিরাজদিখানে ‘কৃষকের আঙ্গিনায়’ শীর্ষক মুক্ত আলোচনা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

বাংলাদেশ বেতারের উদ্যোগে এবং উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতা ও ব্যবস্থাপনায় মুন্সীগঞ্জের সিরাজদিখানে ‘কৃষকের আঙ্গিনায়’ শীর্ষক মুক্ত আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ৯ জুন শনিবার সকাল ১০ টায় সিরাজদিখান উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ বেতারের কৃষি বিষয়ক কার্যক্রম এর পরিচালক নাসরুল্লাহ মোঃ ইরফানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি অফিসার সুবোধ চন্দ্র রায়, উপজেলা প্রানি সম্পদ (ভারপ্রাপ্ত) কর্মকর্তা বেগম শবনম, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা, যুধিষ্ঠির রঞ্জন। মুক্ত আলোচনায় বক্তারা প্রথমেই কৃষিখাতে বতর্মান সরকারের বিভিন্ন সাফল্যের চিত্র তুলে ধরেন।

সিরাজদিখানে ‘কৃষকের আঙ্গিনায়’ শীর্ষক মুক্ত আলোচনা

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার তানবীর মোহাম্মদ আজিম তার বক্তব্যে রূপকল্প ২০২১, সপ্তম পঞ্চবার্ষিকী পরিকল্পনা এবং এসডিসি অর্জনে কৃষিখাতে জড়িত সংশ্লিষ্টদের করণীয় সম্পর্কে একটি সম্যক ধারণা প্রদান করেন এবং ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গঠনে সংশ্লিষ্টদের ভূমিকা নিয়ে আলোকপাত করেন। মুক্ত আলোচনায় অতিথীগণ অংশগ্রহনকারী কৃষিজীবি, মৎস্যজীবি ও খামারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

উক্ত আলোচনা সভায় অংশগ্রহনকারীগণ উপজেলা প্রশাসন কর্তৃক প্রবর্তিত ‘খামারী কার্ড’ এর ব্যাপক প্রশংসা করেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় বাংলাদেশ বেতারের পক্ষ থেকে সফল ১০ জন কৃষি উদ্যোক্তার স্বাক্ষাৎকার গ্রহন করা হয়। অনুষ্ঠানের শেষে লটারির মাধ্যমে ৩০ জন সফল উদ্যোক্তাকে ৩০ টি রেডিও প্রদান করা হয়।

দেখা হয়েছে: 628
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪