|

ঝিনাইদহে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৩৩ অপরাহ্ন | এপ্রিল ২১, ২০১৮

কৃষক-লীগ-প্রতিষ্ঠা-বার্ষিকী-The anniversary of the establishment of the Krishak League at Jhenaidah

জে আর নাইম, ঝিনাইদহ প্রতিনিধি:
কৃষক বাঁচাও দেশ বাঁচাও এই স্লোলো গানকে সামনে রেখে ঝিনাইদহ ওয়াজির আলী হাই স্কুল এন্ড কলেজ মাঠে বাংলাদেশ কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে ।অনুষ্ঠান শেষে বিভিন্ন ফেস্টুন বাজি ও কেক কেটে শেষ হয়।

এসময় অনুষ্ঠান উদ্ধোধন করেন জনাব মোঃ মোতাহার হোসেন মোল্লা সভাপতি বাংলাদেশ কৃষক লীগ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ড. মোঃ আব্দুর রাজ্জাক এম.পি সভাপতি মন্ডলীর সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ ও সভাপতি,অর্থ মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব আব্দুল হাই এম.পি সভাপতি ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ, ফরিদুন্নাহার লাইলী কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, পারভীন জামান কল্পনা সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, কনক কান্তি দাস চেয়ারম্যান জেলা পরিসদ ঝিনাইদহ,আব্দুর রশীদ এ্যাড:সভাপতি সদর উপজেলা আওয়ামীলীগ ও উপদেষ্টা মন্ডলীর সদস্য বাংলাদেশ কৃষক লীগ, মো: আবুল কালাম আজাদ বাবু, মোঃ আতিকুল হক আতিক, মোঃ নজরুল ইসলাম দুলাল, শহিদুল ইসলাম হিরন,জীবন কুমার বিশ্বাস, মোঃ নজরুল ইসলাম বিশ্বাস, রেজাউল করিম রেজা, সাজেদুল ইসলাম সোম, মোঃ আশরাফুল আলম, এছাড়াও কৃষক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

দেখা হয়েছে: 345
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪