|

কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে লক্ষ্মীপুরে প্রস্তুতি সভা

প্রকাশিতঃ ৩:০৮ অপরাহ্ন | মে ০৮, ২০১৮

কেন্দ্রীয় ছাত্রলীগের সম্মেলন সফল করার লক্ষ্যে লক্ষ্মীপুরে প্রস্তুতি সভা

রুবেল হোসেন, লক্ষ্মীপুর:

আসছে আগামী (১১ ও ১২ মে) ২০১৮ইং তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর জাতীয় সম্মেলন আর এ সম্মেলনকে সফল ও সার্থক করার লক্ষ্যে লক্ষ্মীপুরে প্রস্তুতি সভা করেছে জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (০৮ মে) দুপুরে শহরের পুরাতন মহিলা কলেজের সামনে জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন শরীফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াউল করিম নিশানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের কৃষি-বিষয়ক সম্পাদক আব্দুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি-বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, শেখ জামান রিপন, মনিরুজ্জামান পাটোয়ারিসহ প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ, মামুন আল-রশিদ, মহিউদ্দিন ইফতি ও সাংগঠনিক সম্পাদক করিমুল হক কনক ক্বারি।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪