|

কোটাবিরোধী অান্দোলনে উস্কানী মূলক স্টাটাস দেয়ায় গ্রেফতার

প্রকাশিতঃ ৬:৪৯ অপরাহ্ন | জুলাই ০৮, ২০১৮

কোটাবিরোধী অান্দোলনে উস্কানী মূলক স্টাটাস দেয়ায় গ্রেফতার

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় কোটা বিরোধী আন্দোলন নিয়ে ফেইসবুকে উষ্কানীমূলক স্ট্যাটাস লেখার অভিযোগে লক্ষীপুর সরকারী কলেজের বাংলা বিভাগের ছাত্র জুবায়ের হোসেনকে গ্রেফতার করেছে রায়পুর থানা পুলিশ। জুবায়ের উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নে মাও: মোঃআব্দুল কাদেরের ছেলে।

শনিবার দুপুরে রায়পুর থানার এসআই মোঃ মোতাহের হোসেন বাদি হয়ে তথ্যপ্রযুক্তি মামলায় জুবায়েরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

থানা পুলিশ সূত্রে জানা যায়, জুবায়ের দীর্ঘদিন ফেইসবুকে সরকার ও কোটা বিরোধী স্ট্যাটাস লিখে আসছিল। এ বিষয়ে তাকে কয়েকবার সতর্ক করা হয়। কিন্তু সে কোনো কথা না শুনে সরকার ও কোটা বিরোধী উষ্কানীমূলক বক্তব্য লিখে আসছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে উষ্ককানীমূলক বক্তব্য লেখার কারণে তথ্য প্রযুক্তি আইনে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উষ্কানীমূলক স্ট্যাটাস লেখার বিষয়ে সত্যতা পাওয়া যায় বলে জানান পুলিশ।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, কোটা বিরোধী আন্দোলন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন রকম উষ্কানী মূলক বক্তব্য লেখায় গোপন সংবাদের ভিত্তিতে জুবায়েরকে গ্রেফতার করা হয়। তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 644
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪