|

হাই গ্রেড ক্যান্সারে আক্রান্ত সোনালি

প্রকাশিতঃ ১:৪৩ পূর্বাহ্ন | জুলাই ০৫, ২০১৮

হাই গ্রেড ক্যান্সারে আক্রান্ত সোনালি

অনলাইন বার্তাঃ

তার ক্যান্সার হয়েছে। নিজেই জানিয়ে দিলেন সোনালি বেন্দ্রে। ইরফান খানের পর সোনালির এ খবরে হতবাক গোটা বলিউডসহ সিনেপ্রেমীরা। সোনালি আপাতত নিউইয়র্কে চিকিৎসাধীন।

হাম সাথ সাথ হ্যায়, কাল হো না হো, সারফারোশের জনপ্রিয় অভিনেত্রী এক বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে সোনালি বলেছেন, হাই গ্রেড ক্যান্সারে আক্রান্ত তিনি। সামন্য যন্ত্রণাবোধের পর কিছু পরীক্ষা-নিরীক্ষা চালাতে গিয়ে এই ভয়াবহ তথ্য সামনে এসেছে।

এক টুইট বার্তায় সোনালি বলেছেন, চিকিৎসকদের পরামর্শেই নিউইয়র্কে এসেছেন তিনি। তবে তিনি যে হাল ছাড়ছেন না, এবং শেষ অবধি লড়ে যাবেন, তার শুভানুধ্যায়ীদের সে ব্যাপারে নিশ্চিত করে জানিয়েছেন সোনালি। দুঃসময়ে পাশে থেকেছেন যে পরিজন ও বন্ধুরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সোনালি।

সোশ্যাল মিডিয়ায় এ খবর জানাতেই তার দ্রুত আরোগ্য কামনা করতে শুরু করেছেন সোনালি বেন্দ্রের সহকর্মী, বন্ধু-বান্ধব ও ভক্তরা।

করণ জোহর ৪৩ বছর বয়সী এই অভিনেত্রীকে ফাইটার বলে উল্লেখ করে আরোগ্য কামনা করেছেন। বিবেকও সোনালিকে শক্তিশালী নারী আখ্যা দিয়ে তার আরোগ্য কামনা করেছেন।

নীলম থেকে মণীশ মালহোত্রা, দিব্যা দত্ত থেকে আফতাব শিবদাসানি, সকলেই সোনালির পাশে থাকার আশ্বাস দিয়েছেন। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

দেখা হয়েছে: 695
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪