|

খলশি সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ৫০ লাখ টাকার সোনা উদ্ধার

প্রকাশিতঃ ৫:১৬ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৮

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

যশোরের বেনাপোলের খলশি সীমান্ত থেকে ১ কেজি ওজনের ৫০ লাখ টাকা মূল্যের ১ টি সোনার বার ভারতে পাচারের সময় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।

শুক্রবার (০৯ নভেম্বর ) দুপুর ১২ টার সময় খলশি বাজারের পাশে একটি ধান ক্ষেত থেকে সোনার বার টি উদ্ধার করা হয়। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি।

বিজিবি জানায়, গোপন খবরের ভিত্তিতে জানতে পারি বেনাপোলর খলশি সীমান্ত দিয়ে সোনার একটি বড় চালান ভারতে পাচার করবে পাচারকারীর।এ সময় পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার মুন্সি লাবলুর রহমান সংগীয় সদস্য দিয়ে খলশি স্কুলের পাশের একটি ধান ক্ষেতে গোপন অবস্থানে থেকে ওই পাচারকারী সোনার বার নিয়ে সীমান্তের দিকে যাওয়ার সময় ধাওয়া দিলে পাচারকারী সোনার বার টি ফেলে পালিয়ে যায়। এ সময় ১ কেজি ওজনের ১ টি সোনার বার পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৫০ লাখ টাকা।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক ইমরান উল্লাহ সরকার ১ কেজি ওজনের ১টি সোনার বার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪