|

খাগড়াছড়ি আবারও স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ন | অগাস্ট ০৩, ২০১৮

ধর্ষণ-পরীক্ষা-The two-finger rape test is prohibited the High Court

খাগড়াছড়ি প্রতিনিধিঃ
খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ইউনিয়নের চৌধুরী পাড়া এলাকায় এক কিশোরী(১৫)কে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে ঐ কিশোরীকে উদ্ধার করে স্বজনরা খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করে। সে দীঘিনালার মেরুং ইউপির চৌধুরীপাড়া গ্রামের বাসিন্দা এবং স্থানীয় একটি স্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী।

ভিকটিমের বাবা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তার মেয়ে ছাগল আনতে গেলে স্থানীয় বরপেটা চাকমা(২৪) তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বরপেটা চাকমা পালিয়ে যায়। স্বজনরা কিশোরীকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসে। বরপেটা চাকমা পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক।

খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোশারফ হোসেন জানান, ভিকটিমের পরিবার ধর্ষণের অভিযোগ করছে। শারীরিক পরীক্ষার রিপোর্ট আসলে বাকীটা জানা যাবে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ বলেন, খবর পেয়ে পুলিশ চৌধুরীপাড়ার ঘটনাস্থলের উদ্দেশে গেছে। অভিযুক্ত যুবককে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য,এর আগে গত ২৮ জুলাই দীঘিনালার নয়মাইল এলাকায় পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করে দূর্বৃত্তরা।

দেখা হয়েছে: 639
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪