|

খালেদার মুক্তি ভোটারবিহীন সরকারের পদত্যাগ- ডা. জাহিদ

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | জানুয়ারী ১৫, ২০২০

খালেদার মুক্তি ভোটারবিহীন সরকারের পদত্যাগ- ডা. জাহিদ

মোঃ কামাল, ময়মনসিংহঃ বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, সরকার এখন রাস্তা খুজছে কি ভাবে নিজেদের গদি রক্ষা করবে। কিন্তু আমরা স্পষ্টভাবে বলে দিতে চাই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি শেখ হাসিনার বর্তমান এই অবৈধ ভোটারবিহীন সরকারের পদত্যাগ একই সমান্তরালে।

আর বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, কিভাবে খালেদা জিয়াকে মুক্তি দিবে সেই মসলা বাতানি শুরু করেছে সরকার।

বিএনপির এই দুই নেতা বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ মহানগর বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভায় এসব কথা বলেন। সভার সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম। পরিচালনা করেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহাব আকন্দ।

এ সময় মোয়াজ্জেম হোসেন আলাল আরও বলেন, অনাচার অত্যাচার দুর্নীতি ধর্ষন দ্রব্যমুল্য বৃদ্ধি শেয়ার বাজার থেকে শুরু করে ব্যাংক লুট, কারো মেয়ের জামাই বিদেশে গ্রেফতার, কারো ছেলের বধু বিদেশে গ্রেফতার, দুর্নীতির দায়ে এ অবস্থা। তা আজ সমাজে ছেয়ে গেছে। এই শ্বৈরাচারি সরকার, তারা এখন কিভাবে খালেদ জিয়াকে মুক্তি দিবে এর নানা রকমের মসলা বাতানি শুরু করেছে।

সভায় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বিএনপির আহ্বায়ক ডা মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও সভার সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামসহ নেতৃবৃন্দ। এর আগে বেগম খালেদা জিয়ার মুক্তি, দলের প্রতিষ্ঠাতা শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, তার ছেলে আরাফাত রহমান কোকো ও দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪