|

গোদাগাড়ীতে তিন দিন খোঁজ নেই মাদ্রাসা শিক্ষকের

প্রকাশিতঃ ৫:৫৯ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০১৮

খোঁজ-নেই-মাদ্রাসা-শিক্ষকের-Madrasa teacher is not looking for Goddhari for three days

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

তিন দিন ধরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এক মাদ্রাসা শিক্ষকের খোঁজ পাওয়া যাচ্ছে না। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোমবার রাতে ওই শিক্ষকের স্ত্রী থানায় এই জিডি করেছেন।

নিখোঁজ শিক্ষকের নাম খাইরুল ইসলাম (৪৫)। উপজেলার জাহানাবাদ গ্রামের বাসিন্দা তিনি। খাইরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরঅনুপনগর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। গত রোববার থেকে তিনি নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার বিকাল পর্যন্ত তার সন্ধান পাননি পরিবারের সদস্যরা।

খাইরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম তার জিডিতে বলেছেন, গত রোববার বিকালে খাইরুল ইসলাম বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে নিজের পান বরজে কাজ করতে যান। কিন্তু সন্ধ্যার দিকে রোজিনা পান বরজে গিয়ে তার স্বামীকে পাননি। তবে সেখানে তিনি তার স্বামীর বাইসাইকেল, কীটনাশক স্প্রে করার মেশিন ও গেঞ্জি পড়ে থাকতে দেখেন। এরপর তিনি মুঠোফোনে স্বামীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

রোজিনা বেগম জানান, সাম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তিনি স্বামীর সন্ধান পাননি। মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। রোববার বিকালে পান বরজের আশপাশে দুটি মোটরসাইকেল নিয়ে কয়েকজনকে ঘোরাঘুরি করতে দেখেছেন স্থানীয়রা। তাই তিনি আশঙ্কা করছেন, কেউ তার স্বামীকে তুলে নিয়ে গেছে।

গোদাগাড়ী থানার পরিদর্শক আলতাফ হোসেন বলেন, থানায় জিডি হওয়ার পর তারাও খাইরুল ইসলামকে খুঁজতে শুরু করেছেন। কিন্তু মঙ্গলবার বিকাল পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। তবে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪