|

গংগাচড়ায় ডিজিটাল মডেল স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিতঃ ৪:০৮ অপরাহ্ন | নভেম্বর ১০, ২০১৯

গংগাচড়ায় ডিজিটাল মডেল স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন

নাদিরা আক্তার, গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত । রবিবার রংপুরের গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ী ইউনিয়নে ডিজিটাল মডেল স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধন করেন বেতগাড়ী ইউনিয়ন আওয়ামী-লীগ এর সভাপতি মো:মোহাইমিনুল ইসলাম মারুফ এসময় উপস্থিত ছিলেন মো:আখতারুজ্জামান মানিক সাধারণ সম্পাদক বেতগাড়ী ইউনিয়ন আওয়ামী-লীগ ।

এর আগে সকাল ৯ টায় ক্বারি হাফেজ আমীর হোসাইন ভিত্তিপ্রস্তর স্থাপন পুর্ববর্তী দোয়া পরিচালনা করেন। দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কবি, কলামিষ্ট ও গীতিকার মোঃ রফিকুল ইসলাম সাবুল, মোঃ রাকিব আহমেদ রবিউল যুগ্ম আহ্বায়ক ইউনিয়ন আওয়ামী-যুবলীগ বেতগাড়ী শাখা সহ স্থানীয় গন্যমান্য বাক্তিবর্গ।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে উপস্থিত সকলে স্কুল পরিচালনার বিষয়ে ও উত্তরাত্তর উন্নয়ন মূলক কার্যাবলির বিষয়ে মত প্রকাশ করেন। তারা আশা করেন অতি অল্প সময়ে বেতগাড়ী ডিজিটাল মডেল স্কুল গংগাচড়া উপজেলার মধ্যে একটি সুনামধন্য স্কুল হিসেবে পরিচিতি লাভ করবে এবং সেই সাথে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মানে এই স্কুলের শিক্ষিক ও শিক্ষার্থীরা গ্রহণযোগ্য অবদান রাখবে।

দেখা হয়েছে: 1075
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪