|

গংগাচড়ায় “বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন” উপজেলা কমিটি গঠন

প্রকাশিতঃ ৫:৪৮ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০২০

গংগাচড়া (রংপুর) প্রতিনিধি: গতকাল শুক্রবার ১৭ই জানুয়ারী সুজন প্লাজায়, অস্থায়ী কার্যালয়ে “বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন”এর গংগাচড়া উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে ।

গংগাচড়া উপজেলার পেশাদার সাংবাদিকদের সমান্নয়ে কমিটির আত্মপ্রকাশ করা হয়। অনলাইন বিডি প্রেস৩৬৫ ডটকমের সম্পাদক আবু শাহাদাৎ আহম্মেদ সালিম কে আহবায়ক, সারাবাংলা সারাদিন ডটকমের মোঃ মনিরুজ্জামান মনির কে যুগ্ন-আহবায়ক ও দৈনিক অপরাধ বার্তা ডটকমের মোঃ সবুজ মিয়া কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট রংপুর জেলা, গংগাচড়া উপজেলা আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটি।

শুক্রবার বিকেলে (১৭ই জানুয়ারী)কেন্দ্রীয় কমিটির নিজস্ব প্যাডে সভাপতি মাইনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাসুদ রানা স্বাক্ষরিত গংগাচড়া উপজেলা কমিটির অনুমোদন প্রদান করা হয়।

এ সময় তারা নির্যাতিত সাংবাদিক এর পাশে থাকার এবং সবধরনের সহযোগিতার প্রতিশ্রুতি দেন। এছাড়া সাংবাদিকদের কল্যানে কাজ করার জন্য নব-নির্মিত গংগাচড়া আহ্বায়ক কমিটির প্রতি আহবাণ জানান। এবং আগামী তিন মাসের ভিতর পূনাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করেন।

দেখা হয়েছে: 392
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪