|

গংগাচড়ায় সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ন | জানুয়ারী ২৮, ২০২০

গংগাচড়ায় সাংবাদিকদের সাথে ওসি'র মতবিনিময় সভা

গংগাচড়া রংপুর প্রতিনিধিঃ রংপুরের গংগাচড়ায় সাংবাদিক সমাজের নেতৃবৃন্দের সাথে গংগাচড়া মডেল থানার সদ্য-দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৭ জানুয়ারি সোমবার সন্ধ্যায় অফিসার ইনচার্জ এর নিজ কক্ষে গংগাচড়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের সংগঠন “গংগাচড়া সাংবাদিক সমাজের” সাথে সদ্য- দায়িত্বপ্রাপ্ত মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার মতবিনিময় সভার আয়োজন করেন।

উল্লেখ্য তিনি ইতিপূর্বে অত্র থানায় সততা ও নিষ্ঠার সাথে পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন । মতবিনিময় সভায় তিনি গংগাচড়া মডেল থানাকে সেবা নিতে আসা সাধারণ মানুষের জন্য একটি সত্যিকারের সেবা মূলক থানায় পরিণত করা সহ দালাল মুক্ত থানা হিসেবে তৈরী করার প্রতিশ্রুতি দেন। এছাড়া মাদক, সন্ত্রাস ও জঙ্গি নির্মূল করে গংগাচড়া মডেল থানাকে শ্রেষ্ঠ থানায় পরিনত করার আশা ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় সাংবাদিক সমাজের পক্ষে থানার বিভিন্ন সমস্যা তুলে ধরার পাশাপাশি সমস্যা নিরশনে দীক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন গংগাচড়া প্রেস ক্লাবের সভাপতি সাজু আহম্মেদ লাল, যুগ্ম সম্পাদক আব্দুল বারী স্বপন ও জাকিউল ইসলাম মন্টু।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাংবাদিক সমাজের সভাপতি সাজু আহম্মেদ লাল, সাংবাদিক সমাজের সাধারণ সম্পাদক আব্দুল আলীম প্রামানিক, রিপোর্টাস ক্লাবের সম্পাদক মইনুল ইসলাম মিল্টন, গংগাচড়া রিপোর্টাস ইউনিটির সভাপতি জাকিরুল ইসলাম মন্টু ও সম্পাদক কামরুজ্জামান লিটন, প্রেসক্লাব গংগাচড়া সম্পাদক বাবুল মিয়া, বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি সেলিমুজ্জামান সুজন ও সম্পাদক মোঃ সুজন আহম্মেদ, এছাড়া প্রবীণ সাংবাদিক কমল কান্ত রায়, সাংবাদিক সাজু মিয়া, সাংবাদিক আব্দুল বারী দুলাল, বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন গংগাচড়া উপজেলা শাখার সদস্য সচিব মোঃ সবুজ মিয়া, সাংবাদিক শ্যামল রায় প্রমূখ।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪