|

গঙ্গাচড়ায় আ’লীগের সভাপতি পদে রুহুল আমিন ও সম্পাদক পদে সাইয়েদুল ইসলাম

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | জুলাই ২১, ২০১৯

গঙ্গাচড়ায় আ'লীগের সভাপতি পদে রুহুল আমিন ও সম্পাদক পদে সাইয়েদুল ইসলাম

গঙ্গাচড়া(রংপুর) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ গঙ্গাচড়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে তৃণমুল আওয়ামীলীগের মাঝে খুশীর আমেজ বইছে। ২২ জুলাই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে লড়তে প্রার্থীদের প্রচারনা জমে উঠেছে।

ইতিমধ্যে সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন উপজেলার দায়িত্বরত আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে বেশ কয়েকজনের নাম শুনা গেলেও উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব রুহুল আমিনকে ত্যাগী ও তৃণমূলের অধিকাংশ আওয়ামীলীগ নেতৃন্দ সভাপতি হিসেবে দেখতে চান।

অপরদিকে আওয়ামী লীগের তৃণমুল পর্যায়ে পছন্দে শীর্ষে রয়েছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ সাইয়েদুল ইসলাম মাষ্টার। যদিও এ পদে কয়েকজন প্রার্থীর নাম আলোচনায় এলেও দলীয় নেতাকর্মীরা মনে করেন যোগ্য প্রার্থী’র মাঝে সাইয়েদুল ইসলাম মাষ্টার যোগ্যতম।

বর্তমান গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলীগ এর আহ্বায়ক কমিটির ১নং যুগ্ম আহ্বায়ক সাইয়েদুল ইসলাম মাষ্টারের রয়েছে দীর্ঘ রাজনৈতিক পথচলা। ১৯৯০ সালে ছাত্র জীবন থেকে তার আওয়ামী ছাত্রলীগের রাজনীতি শুরু। তিনি তৃণমুল রাজনীতি থেকে উঠে এসেছেন।

গঙ্গাচড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সাধারন সম্পাদক সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ গঙ্গাচড়া উপজেলা শাখার সাবেক সফল সাংগঠনিক সম্পাদক। সফলতার সাথে পালন করছেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব। সম্মেলনে সবকিছু ঠিকঠাক থাকলে একটি দেখার মতো প্রতিদ্বন্দ্বিতা হতে পারে।

দেখা হয়েছে: 749
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪