|

গঙ্গাচড়ায় ইউপি সদস্যের পুত্রের বিরুদ্ধে ধর্ষণের মামলা

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় এক ইউপি সদস্যের পুত্রের বিরুদ্ধে তার পার্শ্ববর্তী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কোলকোন্দ ইউনিয়নের দক্ষিণ কোলকোন্দ পীরেরহাট গ্রামে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় দুইজনের বিরুদ্ধেমামলা দায়ের হয়েছে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কোলকোন্দ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলামের পুত্র মশিউর রহমান (২৫) প্রায় ৩ বছর পূর্বে তার বাড়ির পার্শ্ববর্তী এক দিনমজুরের সদ্য এইচএসসি পাশ করা কন্যাকে প্রেম ভালোবাসার কথা বলে কুপ্রস্তাব দেয়।

এতে ওই কিশোরী রাজি না হলে মশিউর তাকে বিয়ে করার অঙ্গীকার করে ভালোবাসার সম্পর্ক স্থাপন করে একাধিক জায়গায় নিয়ে দৈহিক মেলামেশা করে। প্রেমিকা প্রেমিককে বিয়ে প্রস্তাব দিয়ে সে রাজি না হলে কৌশলে গত ১৯ জুলাই রাতে বিয়ের আলোচনা করার জন্য ওই কিশোরীকে তার বাড়ির পার্শ্ববর্তী ফাঁকা জায়গায় ডেকে পুনরায় তার সাথে দৈহিক মেলামেশা করতে চায় মশিউর। এতে ওই কিশোরী রাজি না হলে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে ধর্ষিত কিশোরী গত শুক্রবার বিয়ের দাবি নিয়ে ধর্ষক মশিউরের বাড়িতে গেলে তার পিতা ইউপি সদস্য শরিফুল ইসলামসহ তার বাড়ির লোকজন মিলে ওই কিশোরীকে মারপিট করে বাড়িতে আটকে রাখে।

খবর পেয়ে থানা পুলিশ নির্যাতিত কিশোরীকে উদ্ধার করে। বর্তমানে ওই কিশোরী গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষক মশিউর রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তার পিতা ইউপি সদস্য শরিফুল ইসলাম বলেন, ঘটনাটি ষড়যন্ত্র মূলক।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 531
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪