|

গঙ্গাচড়ায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণের উদ্বোধন

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | এপ্রিল ০৭, ২০১৯

গঙ্গাচড়ায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণের উদ্বোধন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ২০১৯-২০ অর্থ বছরে খরিপ-১/২০১৯-২০ মৌসুমে আউশ প্রণোদনা কর্মসূচী বাস্তবায়নের নিমিত্তে গতকাল ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে আউশ প্রণোদনার বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু প্রধান অতিথি হিসেবে বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় অফির্সাস কল্যাণ ক্লাবে বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগম, ভাইস চেয়ারম্যান ফসিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমীন নাহার, উপজেলা কৃষি অফিসার শরিফুল ইসলাম, অতিরিক্ত কৃষি অফিসার শাহনাজ পারভীন, পল্লী উন্নয়ন অফিসার আব্দুল মান্নান, মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুল ইসলাম, সমাজ সেবক আবুল হোসেন ফটিকসহ, কৃষি বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও সুবিধাভোগীগণ উপস্থিত ছিলেন।

কৃষি অফিস সূত্রে জানা যায়, সুবিধাভোগী প্রত্যেক কৃষককে ৫ কেজি বীজ, ডিএপি ১৫ কেজি ও এমওপি ১০ কেজি করে প্রদান করা হচ্ছে। উপজেলার ৯টি ইউনিয়নের ১২৭০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে পর্যাক্রমে দেওয়া হবে।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪