|

গঙ্গাচড়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত-১

প্রকাশিতঃ ৭:৪১ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০১৮

বন্দুকযুদ্ধ

সবুজ মিয়া, রংপুর থেকে:
রংপুরের গঙ্গাচড়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাসুদ রানা নামে এক ডাকাত নিহত ও ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে উপজেলার বেতগাড়ী ইউনিয়নের সয়ড়াবাড়ী সড়কে চার সাতানী শেরপুর নামক স্থানে।

থানা সূত্রে জানা যায়, গত রোববার রাতে একদল ডাকাত ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপনে ডাকাতির সংবাদ পেয়ে গঙ্গাচড়া থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৮-১০ সদস্যর ডাকাত দল পাশ্ববর্তী ধান ক্ষেতে লুকিয়ে পরে। পুলিশ তাদের ধরতে ওই ক্ষেতে অভিযান চালালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুরে।

এসময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাত মাসুদ রানা গুলিবিদ্ধ হয়। তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। অন্যান্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ১টি দেশীয় শার্টারগান, ছোরা, রামদা উদ্ধার করা হয়েছে।

এ সময় এসআই আব্দুল অহাব, আমজাদ হোসেন, এএসআই মাসুদ রানা, মামুনুর রশিদ ও কনেষ্টবল সমসের আহত হয়। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। থানা পুলিশের দাবি রোববার রাত ৩ টার দিকে ডাকাত ও পুলিশের বন্দুক যুদ্ধে মাসুদ রানা নিহত হয়।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত ডাকাত মাসুদ রানার লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 548
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪