|

গঙ্গাচড়ায় মুজিববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ন | জানুয়ারী ১২, ২০২০

গঙ্গাচড়ায় মুজিববর্ষ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় মুজিববর্ষের ক্ষণগণনার দ্বিতীয় দিনের কর্মসূচির অংশ হিসেবে উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষের অংশগ্রহণে ও উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

অর্থমন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে দিনের শুরুতে আজ শনিবার সকালে উপজেলা পরিষদ মাঠ থেকে আনন্দ র‌্যালীটি উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধুর আত্মজীবনী নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন।

উপজেলা নির্বাহী অফিসার তাসলীমা বেগমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, কৃষি অফিসার শরিফুল ইসলাম, সমাজসেবা অফিসার মোসাদ্দেকুর রহমান প্রমুখ ।

কলাগাছি স’প্রা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গণমাধ্যম কর্মী এস এম জাকিউল আলম স্বপনের সঞ্চালনায় দিনব্যাপী চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া সন্ধ্যায় শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান সহ রাতে উপজেলা পরিষদ মাঠে জমকালো আতশবাজি প্রদর্শন করা হয়।

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪