|

গঙ্গাচড়ায় ১৫ বোতল ফেন্সিডিল সহ আটক-৮

প্রকাশিতঃ ৬:৩৭ অপরাহ্ন | ডিসেম্বর ০৪, ২০১৮

গ্রেফতার-atok-আটক

রংপুর ব্যুরোঃ

রংপুরের গঙ্গাচড়ায় গত সোমবার রাতে ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল সহ দুইজনকে আটক করেছে গঙ্গাচড়া থানা পুলিশ, আটককৃতরা হলেন, মোঃ রেজাউল (৩৫), মোঃ নুরুজ্জামান (২২)।

এদিকে একই রাতে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভূক্ত নারী ও শিশু মামলায় চর ইশোরকোল এলাকা থেকে আরও ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, নুরুন্নবী, নুরুজ্জামান, এনা মামুল, আলিমুল, গোলেজন বেগম, ওলেমা বেগম।

গঙ্গাচড়া মডেল থানা সূত্রে জানা যায়, রংপুর পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ ও গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান এর নেতৃত্বে ওসি তদন্ত সুশান্ত সরকার, এস.আই মোঃ আব্দুল মালেক, এ.এস.আই মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মজিবুল ইসলাম, মামুনুর রশিদ, রাশেদ মোস্তফা, মোঃ মাহমুদ, কনস্টেবল মোঃ শমসের আলী সহ সক্রিয় ফোর্স মহিপুর ব্রিজের পূর্বপাশ থেকে মাদকদ্রব্য পরিবহন কালে আসামী দুজনকে আটক করে। অপর আসামীগণকে চর ইশোরকোল থেকে আটক করা হয়।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ জানান, আটককৃত মাদক ব্যবসায়ী দুজনকে জিজ্ঞাসাবাদ শেষে মাদকদ্রব্য আইনে তাদের বিরুদ্ধে গঙ্গাচড়া মডেল থানায় একটি মামলা রুজু করা হয়, থানার মামলা নং-৩, তারিখ: ০৩/১২/২০১৮ইং। অপর ওয়ারেন্টভূক্ত আসামীগণকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪