|

গফরগাঁওয়ে ছেলের হাতে মা খুন, আটক ১

প্রকাশিতঃ ৫:৫১ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৮

গফরগাঁওয়ে ছেলের হাতে মা খুন, আটক ১

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকায় ভাত না দেওয়ায় সৎ ছেলে তার সৎ মা রিতা বেগমকে (৪২) বটি দা দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ছেলে রইছ উদ্দিনকে আটক করেছে পাগলা থানা পুলিশ।

সোমবার (৩০ জুলাই ) সকালে উপজেলার পাগলা থানার দত্তের বাজার ইউনিয়নের মুন্দিলা ডাকাত বাড়ীতে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

পাগলা থানার ভারপ্রাপ্ত ওসি মোখলেছুর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, চজ সকাল ৯ টার দিকে সৎ ছেলে তার মায়ের কাছে খাওয়ার জন্য ভাত চেয়ে ছিলেন। ছেলেটি বখাটে হওয়ায় মা রইছকে ভাত দিতে নারাজ হয়। তখন দুজনের মাঝে কথা কাটাকাটিরর এক পর্যায়ে রইছ রান্না ঘর থেকে বটি দা দিয়ে রিতাকে এ্যালোপাথি কুপায়। পরে স্বজনরা এগিয়ে আসলে রইছ পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই রিতার মৃত্যু হয়।

তিনি আরও জানান, খবর পেয়ে থানা পুলিশ গিয়ে রিতার মৃতদেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করে। কিন্তু এ হত্যাকান্ডের পরপরই অভিযুক্ত রইছকে পুলিশ আটক করেছে। এঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 618
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪