|

গলায় ফাঁস দিয়ে বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাসেই ছাত্রের আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০১৯

গলায় ফাঁস দিয়ে বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাসেই ছাত্রের আত্মহত্যা

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: মা ও বাবার সঙ্গে অভিমান করে বরিশালের গৌরনদী উপজেলায় কাওছার সরদার (২৪) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার দিবাগত গভীর রাতে উপজেলার বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাসে চাম্বুল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। নিহত কাওছার সরদার উপজেলার ব্রাহ্মনগাঁও গ্রামের সিরাজ সরদারের ছেলে ও বরিশাল কলেজের অনার্সের ছাত্র ছিলেন।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আ. রব হাওলাদার জানান, কলেজছাত্র কাওছার সরদার মানসিক ভারসাম্য হারিয়ে দীর্ঘদিন ধরে পাগলামী করছিলেন। তাই অভিভাবকরা চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ছেলের চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন।

কারণে-অকারণে প্রায়ই সে মা-বাবা ও প্রতিবেশীদের গালাগাল ও ধাওয়া করতেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে তিনি বাবাকে গালাগাল ও ধাওয়া করে বাড়ি থেকে বের হন।

পরে তার মরদেহ বার্থী ডিগ্রি কলেজ ক্যাম্পাসে চাম্বুল গাছের সঙ্গে ঝুলতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

ওই ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরাত হাল দেখে পুলিশ নিশ্চিত হয়েছে যে, ওই কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্ত ছাড়াই কাওছারের মরদেহ অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 679
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪