|

গাইবান্ধার পলাশবাড়ীতে একমাত্র শিশু ছেলেকে বাঁচাতে দরিদ্র মা বাবা’র আকুতি

প্রকাশিতঃ ৬:৪১ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০১৯

গাইবান্ধার পলাশবাড়ীতে গুরুতর অসুস্থ একমাত্র শিশু ছেলেকে বাঁচাতে এক দরিদ্র মা বাবা আকুতি জানিয়েছেন।
 
জানা গেছে, জেলার পলাশবাড়ী উপজেলার ৫ নং মহদীপুর ইউনিয়নের পার্বতীপুর গ্রামের হোটেল শ্রমিক ১ সন্তানের জনক বেলাল মিয়া। স্ত্রী সাইদা বেগম,শিশু সন্তান ও মা’কে নিয়ে তার সংসার।
 
দেড় শতাংশের বসতভিটা ছাড়া তার আর কোনো আবাদী জমি জিরাত নাই। বেলাল বাড়ি থেকে ২ কিলোমিটার দূরে ঠুটিয়াপাকুর বাজারে চা তৈরীর শ্রমিকের কাজ করে কোন রকমে জীবন জীবিকা নির্বাহ করে দিনাতিপাত করে আসছিলো।
 
এ হত দরিদ্র পরিবারটির ৭ বছরের ক্লাস ওয়ানে পড়া একমাত্র শিশু ছেলে শরিফ ওরফে সিয়াম মিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়ে। ডাক্তারী পরীক্ষা নীরিক্ষায় তার হার্ট ফুটোসহ বুকের হাড় ক্ষয় হয়ে যাচ্ছে।
 
সিয়ামের দ্রুত অপারেশন করলে এ রোগ থেকে উদ্ধার পাওয়া সম্ভব এবং এতে ৫ লক্ষাধিক টাকা খরচ হবে। ইতমধ্যে সিয়ামের রংপর মেডিকেল কলেজ ও হাসপাতালের হাড়,জোড়া, বাত-ব্যথা বিশেষজ্ঞ ও ট্রমা সার্জন অর্থো সার্জারি ডাঃ মোঃ আশফাকুর রহমান রোমেল, শিশ বিভাগের শিশু রোগ বিশেষজ্ঞ সিনিয়র কনসালটেন্ট ডাঃ আ.শ.ম. মনিরুজ্জামান, ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট হৃদরোগ বিশেষজ্ঞ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ মাহবুবুর রহমান সহ একাধিক ডাক্তারের চিকিৎসা গ্রহণ করে লক্ষাধিক টাকা খরচ হলেও শিশুটি সুস্থ হয়নি।
 
চা শ্রমিক পরিবারের পক্ষে ৫ লাখ টাকা যোগার করা সম্ভব নয়। তাই ওই শিশুর বাবা মোঃ বেলাল মিয়া ও মা মোছাঃ সাইদা বেগম অসুস্থ একমাত্র ছেলের জীবন বাঁচাতে মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ বিদেশের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানিয়েছেন।
 
সাহায্য পাঠাবার ঠিকানা বিকাশ ০১৭৪০-০৯৮৭৩৪ মা মোছাঃ সাইদা বেগম।

দেখা হয়েছে: 355
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪