|

গাইবান্ধায় ইয়াবা সেবনকালে ডলার গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৫৯ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৮

গাইবান্ধায় ইয়াবা সেবনকালে ডলার গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধায় পৌর শহরে পুবালি হোটেল এর পাশ থেকে ইয়াবা সেবনকালে ৬ পিস ইয়াবা ও সেবনের সরঞ্জাম সহ ডলার (৪৫) নামে একজন কে গ্রেফতার করেছে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

আইন শৃংখলা বাহিনীর এতো কঠোর ততৎপরতার পরেও মরণ নেশায় আসক্ত যুব সমাজ সহ সকলে বয়সের মানুষ আজ ধ্বংসের দারপ্রান্তে। প্রতিনিয়ত বিভিন্ন ধরণের মাদক সহ গ্রেফতার হচ্ছে মাদক সেবী ও ব্যবসায়ীরা। তবুও মাদকের চালান গুলো থামানো যাচ্ছেনা। মাদককারবারিরা কিছুতেই থামছে না। এজন্যই আজ সমাজ ও জাতি রক্ষায় মাদককারবারি ও সেবীদের ক্রসফায়ারের প্রয়োজনীয়তা অবশ্যক।

র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিক্তিতে গতকাল শুক্রবার রাতে গাইবান্ধা শহরের পুবালি হোটেলের পাশের নিজের মেশিনঘর হতে ইয়াবা সেবনকালে ৬ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম সহ হাতে নাতে ডলার (৪৫) কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডলার (৪৫) গাইবান্ধা পৌরসভাধীন অনামিকা লেনের মৃত আব্দুস ছাত্তারের ছেলে। এঘটনায় তাহার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর থানায় মামলা রুজু করে। আসামী ডলার (৪৫) কে সদর থানা পুলিশের নিকট হস্তান্তর করেছে র‌্যাব ১৩ ।

দেখা হয়েছে: 662
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪