|

গাইবান্ধায় পুলিশের উপর হামলা আহত ৩, গ্রেফতার ৪

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | জানুয়ারী ১৯, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় প্রতারণাসহ একাধিক মামলার আসামি ফরহাদকে ধরার সময় পুলিশের ওপর হামলা চালিয়ে আসামী পালায়ন করার এক খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছে এক এসআইসহ ৩ পুলিশ সদস্য।
পরে অতিরিক্ত পুলিশের সহযোগীতা নিয়ে চারজনকে আটক করেছে পুলিশ। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ রবিবার (১৯ জানুয়ারি) সকাল দশটার দিকে উপজেলার মনোহরপুর গ্রামের টাকশাল পাড়ায় এই ঘটনা ঘটে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, টাকশাল পাড়ার মৃত খয়বর হোসেনের ছেলে টাকশাল ফরহাদ হোসেন প্রতারণাসহ একাধিক মামলার আসামি। তাকে ঢাকার একটি মামলায় ধরতে ডিএমপি’র দুই পুলিশসহ উপজেলার হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের কয়েকজন পুলিশ সদস্য তার বাড়িতে হানা দিয়ে ধরে ফেলেন ফরহাদকে। এ সময় টাকশাল বাহিনী পুলিশের ওপর অতর্কিতভাবে হামলা করলে হাতকড়াসহ পালিয়ে যায় ফরহাদ।
এ হামলায় এসআই কৃষ্ণ, কনষ্টেবল শফি, ও ডিএমপি ‘র একজনসহ তিন পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।এরপর ঘটনাটি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হলে অতিরিক্ত পুলিশ গিয়ে অভিযান চালিয়ে হাতকড়াসহ ফরহাদকে ওই গ্রাম থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় আরও ৩জনকে আটক করে পুলিশ।
আটককৃতরা হলেন- সাহেব আলীর ছেলে আফসার আলী, সাইফুল ইসলামের ছেলে আউয়াল, ছাত্তারের ছেলে গনি মিয়া ও রফিক। তবে রফিকের বাবার নাম জানা যায়নি।হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রাকিব হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই ঘটনায় মামলার প্রক্রীয়া চলছে। পুলিশের ওপর হামলাকারিদের ধরতে অভিযান অব্যহত আছে।
দেখা হয়েছে: 254
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪