|

গুড়ি গুড়ি বৃষ্টিতে থেমে নেই ভোটের প্রচার

প্রকাশিতঃ ১১:৫০ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
পৌষের শীতে গুড়ি গুড়ি বৃষ্টিতে থেমে নেই ভোটের প্রচার রাজশাহী জুড়ে । আকাশে সারাদিনই ছিল কালো মেঘের ঘনঘটা। কালো মেঘ, সাদা মেঘ এমনকি ঘোলাটে মেঘেও গুড়ি বৃষ্টি, ইলশে বৃষ্টি, মাঝারি ও ভারি বৃষ্টি বাধ সাধতে পারেনি প্রচারণায়।

প্রার্থীদের প্রচার প্রচারণার তালে তালে সকাল থেকেই রাজশাহীতে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। এসময় সূর্য না দেখা ভোর থেকেই নৌকা প্রতীকে প্রচারণা প্রার্থীদের জমজমাট প্রচারণার মধ্য দিয়ে চলেছে আসন্ন একাদশ সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার।

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজেদের পক্ষে ভোট আনতে ব্যস্ত থেকেছেন এমপি প্রার্থীরা। বৃষ্টিতে ভিজেই কর্মী-সমর্থকরা মহানগরী ও উপজেলার মহল্লার সড়ক গুলোতে মিছিল ও শোডাউন করে প্রার্থীদের শক্তিমত্তার জানান দিয়েছেন। শনিবার সকাল থেকেই ওয়ার্ড মহল্লায় খ- খ- মিছিল ও শো-ডাউন করেছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

দুপুরের পর রাজশাহীজুড়ে শুরু হয় প্রার্থীদের পক্ষে ভোট চেয়ে মাইকিং।(চারঘাট-বাঘা) আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ¦ শাহরিয়ার আলম এমপি’র পক্ষে নৌকা প্রতীকে প্রচারণা শুরু করেছেন তাঁর স্ত্রী আয়েশা আখতার জাহান ডলিয়া। উঠান বৈঠকের পাশাপশি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে স্বামীর পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

নির্বাচনী চাঙ্গাভাবকে আরও বেশি বেগবান করেছে প্রতিমন্ত্রীর পত্নী প্রচারণায় অংশগ্রহণ।(তানোর-গোদাগাড়ী) আসনের নৌকা মনোনীত প্রার্থী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী প্রচারনায় জনতার ঢল নেমেছে। বৃষ্টি উপেক্ষা করে এমপি এনামুল হকের নির্বাচনী প্রচারণা আসনে একাদশ জাতীয় সাংসদ নির্বাচনে ভোটের ময়দানে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত ও প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন বাগমারা আসনের সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।

তৃতীয় বারের মতো আ’লীগের প্রার্থী হয়েছেন তিনি। মঙ্গলবার নিন্মচাপের কারণে সারা দেশের ন্যায় বাগমারেতেও সূর্যের দেখা মিলেনি। থেমে থেমে হয়েছে হালকা বৃষ্টিও। তবে এসবকে পাত্তা দিচ্ছেনা দুই বারের সফল সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক।তিনি এই আবহাওয়া ও বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে বাগমারা াুপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪