|

নোয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণ, অস্ত্রসহ ২ যুবক গ্রেপ্তার

প্রকাশিতঃ ১২:১২ পূর্বাহ্ন | মে ২৫, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে এক গহবধূ ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় অভিযুক্তদের মধ্যে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি বন্দুক ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে পুলিশ দোয়ালিয়া গ্রামের একটি বাড়ি ঘেরাও করে আসামিদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু। এর আগে বৃহস্পতিবার রাতে গৃহবধূর ঘরে ঢুকে আসামিরাসহ তিনজন গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে।

নির্যাতিতার পরিবার জানায়, অভিযুক্ত তিন আসামি হারুন, সাইফুল ও বাবুর সঙ্গে পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে ভিকটিমের স্বামীর বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামিরা তাদের হুমকি দিয়ে আসছে। এর সূত্র ধরে বৃহস্পতিবার রাতে ভিকটিমদের ঘরে ঢুকে তাকে মারধর করে আহত করে আসামিরা।

পরে ওই তিন জন গৃহবধূকে একটি কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বাড়ির আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।

ধর্ষিতার পরিবার আরো অভিযোগ করেন, ধর্ষণ শেষে আসামিরা তাদের ঘর থেকে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন নিয়ে যায় এবং তাদের বসত ঘরে ব্যাপক ভাঙচুর করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বলেন, ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওসি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪