|

গৃহবধূকে ধর্ষণে পুলিশের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ

প্রকাশিতঃ ১০:৩৩ অপরাহ্ন | নভেম্বর ২১, ২০১৮

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারায় এক গৃহবধূকে প্রেমের ফাঁদে ফেলে দিনের পর দিন ধর্ষণ করলো কৃষ্ণ (২০) নামের এক নরসুন্দর। বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে এরকম সম্পর্ক গড়ে তুলেছে বলে অভিযোগ উঠেছে। কয়েক বছর ধরে কৃষ্ণ ওই গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সেই প্রেমের জের ধরে রবিবার কৃষ্ণর বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে গৃহবধূ।

ঘটনাটি জানার পর কৃক্ষের পরিবারের লোকজন স্থানীয় হিন্দু নেতা তপন কুমারের সহযোগিতায় গৃহবধূকে বেধম পারপিট করে আহত করে। গৃহবধূটি এক মেয়ে সন্তানের জননী হলেও এখনও বিয়ে করেনি কৃষ্ণ। এই পরকিয়া প্রেমের ঘটনা এবং পুলিশের অর্থ বাণিজ্যের বিষয়টি নিয়ে এলাকাবাসীর মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলা গনিপুর ইউনিয়নের বাগমারা গ্রামে। বাগমারা গ্রামের মুচি রনজিৎ এর ছেলে নরসুন্দর কৃষ্ণ দীর্ঘদিন থেকে একই গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। বিয়ে করবে বলে প্রেমের সম্পর্কটাকে গভীর থেকে গভীরে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, জাহাঙ্গীর আলম যখন বাড়িতে অবস্থান করে না সেই সময় কৃষ্ণ বাড়িতে গিয়ে অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ে। এভাবেই চলে আসছিল তাদের সম্পর্ক। কৃষ্ণ বাগমারা থানার মোড়ে একটি দোকানে নরসুন্দরের কাজ করে। বিয়ের প্রলোভন দিয়ে দিনের পর দিন অবৈধ কাজ করে।

পরে বিয়ে করতে অস্বীকার করলে গৃহবধূ কৃষ্ণর বাড়িতে অনশনে বসে। অনশন কালে কৃষ্ণের পরিবারের লোকজন তাকে শারীরিক ভাবে আঘাত করে গুরুতর আহত করে। বিষয়টি জানতে পেরে গৃহবধূর স্বামী জাহাঙ্গীর আলম বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ করে। অভিযোগ পেয়ে পুলিশ কৃষ্ণের বাড়ি থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে থানায় নেই। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে কষ্ণের সাথে অবৈধ সম্পর্কের কথা স্বীকার করে ওই গৃহবধূ। ধর্ম ভিন্ন হওয়ার কারনে কৃষ্ণের সাথে বিয়ে না দিয়ে তাকে সেখান থেকে নিয়ে যায় পুলিশ।

পরে বাগমারা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান ছেলে পক্ষের সাথে আতাত করে ওই গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে কৃষ্ণের সাথে তার কোন অবৈধ সম্পর্কের সৃষ্টি হয়নি বলে স্বীকার করায়। এমন কথা স্বীকার না করলে গৃহবধূর ক্ষতি করবে বলে হুমুকী দেয়।

বিষয়টি প্রকাশ পেলে এলাকাবাসীর চাপের মুখে রবিবার দিবাগত রাত তিন টার দিকে গৃহবধূকে স্বামীর বাড়িতে রেখে আসে। মুচির ছেলের সাথে মুসলমানের স্ত্রীর অবৈধ সম্পর্ককে পুঁজি করে তদন্ত ওসির অর্থ বাণিজ্যের ঘটনা এলাকার সাধারণ মানুষের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এব্যাপারে বাগমারা থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে বলেন কৃষ্ণকে এই ঘটনায় আটক করা হয়েছে এবং নারী নির্যাতন আইনে মামলা দিয়ে সোমবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে তার বিরুদ্ধে অর্থ বাণিজ্যের ঘটনা অস্বীকার করেন।

দেখা হয়েছে: 500
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪