|

নেত্রকোনায় গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শ্বশুর আটক

প্রকাশিতঃ ১২:২৫ পূর্বাহ্ন | এপ্রিল ২৭, ২০১৯

গৃহবধূকে পিটিয়ে হত্যা

নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার কলমাকান্দায় যৌতুকের জন্য পারমিনা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী শ্বশুরকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার সিধলী পূর্বপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জিজ্ঞাসাবাদের জন্য আটককৃতরা হলেন নিহতের স্বামী শফিকুল ইসলাম (৪৫) ও শ্বশুর তোরাব আলী (৭০)।

জেলার বারহাট্রা উপজেলার রত্নপুর গ্রামের নিহত পারমিনের ভাই তরিকুল ইসলাম জানান, শফিকুল ইসলাম ও তার পরিবারের লোকজন পারমিনকে প্রায়শই তারা যৌতুকের জন্য চাপ দিতো। ইতিমধ্যে পারমিন এক লাখ টাকা যৌতুক দিয়েছে তার স্বামীকে।

কিন্তু আরও এক লাখ টাকা এনে না দেয়ায় মাঝে মধ্যেই তার স্বামীসহ সংসারের অন্যান্যরাও তাকে মারধর করতো। এরই জের ধরে ভোরে তার স্বামীর বাড়িতে তাকে বেধড়ক পিটিয়েছে। এ কারণেই পারমিনের মৃত্যু হয়েছে। এদিকে পারমিনের গলায়, বুকে ও পিটসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে পারমিনের স্বামীর পরিবারের লোকদের দাবি, এটি কোন হত্যাকাণ্ড নয়, এটি আত্মহত্যা।

কলমাকান্দা থানার ওসি মো. মাজহারুল করীম বলেন, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শ্বশুরকে আটক করা হয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। তবে তদন্তের পর বিস্তারিত বলা যাবে। লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা হচ্ছে।

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪