|

গোদাগাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার: হত্যার অভিযোগ স্বামী পলাতক

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৮

গোদাগাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার হত্যার অভিযোগ স্বামী পলাতক

মোঃ শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে পারিবারিক কলহের জের ধরে রেহেনা আকতার পান্না (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকাল ৫ টার দিকে উপজেলার সুলতানগঞ্জ জাহানাবাদ গ্রামে ঐ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এবং স্বামী পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, প্রায় ২ বছর আগে সুলতানগঞ্জ জাহানাবাদ গ্রামের লোকমান আলীর ছেলে মাহাবুর রহমানের সাথে চাঁপাইনবাবগঞ্জ সদর বালিয়া ডাইং গ্রামের রহিমের মেয়ে রেহেনা আকতার পান্নার বিয়ে হয়। বিয়ের পর থেকে তার শশুর, শাশুড়ী ও ননদ যৌতুক ও নানা কারণে অত্যাচার করতো। এসময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, বিকেলে নিজ ঘরে বিছানা থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তিনি আরও জানান ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

এদিকে পান্নার পরিবারের দাবি,তার মেয়েকে শশুর বাড়ীর লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। নিহত পান্নার পিতা রহিম বাদী হয়ে গোদাগাড়ী মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। এ ঘটনায় কাউকে আটক করতে পারিনি পুলিশ।

দেখা হয়েছে: 812
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪