|

সাভারে স্বামীকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ গ্রেফতার ২

প্রকাশিতঃ ১১:৫৩ অপরাহ্ন | জানুয়ারী ১৩, ২০১৯

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

নিজস্ব প্রতিনিধিঃ

রাজধানীর উপকন্ঠ ঢাকার সাভারে স্বামীকে বেঁধে রেখে এক গৃহবধূকে গণধর্ষণ করেছে ৩ বখাটে যুবক। এ ঘটনায় ভোক্তভোগী ওই নারী সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে দুই বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাতে সাভারের কাউন্দিয়া এলাকায় এই গণধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষিতার স্বামী আরিফুল ইসলাম জানায়, সারাদিন দোকানের কাজে প্রায় সময়ই ব্যস্ত থাকি। দুপুেরর খাবার আমার স্ত্রী প্রতিদিনের ন্যয় দোকানেই নিয়ে আসে। ওই সময় আমি একটু বিশ্রাম নেই। আবার রাতের বেলায় দোকানের হিসাব নিকাশ শেষে আমার স্ত্রী আমাকে সাথে করে বাসায় নিয়ে যায়। দীর্ঘ দিন ধরে আমাকে এভাবেই সহযোগীতা করে আসছে।

শনিবার রাতে দোকান শেষে দুজনে একসঙ্গে বাসায় ফিরছিলাম। রাস্তার ধারে উৎপেতে থাকা তিন যুবক হঠাৎ আকড়ে ধরে আমাকে বেধে ফেলে। এর পর আমার চোঁখের সামনে ওরা তাকে পালাক্রমে গনধর্ষণ করে। ধর্ষণ শেষে হুমকি দিয়ে বলে ঘটনাটি কাউকে জানালে প্রাণে মেরে ফেলা হবে।

এ বিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ অধিকারী বলেন, গণধর্ষনের ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী ওই নারী।

অভিযোগের প্রেক্ষিতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত প্রধান দুই ধর্ষককে গ্রেফতার করা হয়েছে এবং এ ঘটনায় জড়িত অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া ভুক্তভোগী ওই গৃহবধূকে উদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 682
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪