|

গোদাগাড়ীতে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | জুন ২৬, ২০১৮

গোদাগাড়ীতে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

’মাদকমুক্ত সমাজ গড়ি’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহযোগীতায় উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকেদ্রব্য অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক মাদক বিরোধী দিবস উপলক্ষ্যে রাজশাহীর গোদাগাড়ীতে র‌্যালী ও আলোচনা সভা করেছে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক।

বিশেষ অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল লুৎফুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর,উপজেলা পরিসংখ্যান অফিসার শরিফুল ইসলাম,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিকাশ চন্দ্র,উপজেলা সমাজসেবা অফিসার রাসিদুজ্জামান,উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক বরজাহান আলী পিন্টু,আসক্ত পূর্নবাসন কেন্দ্র (আপক) এর চেয়ারমেন নাজমুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।

আলোচনা সভায় বক্তারা বলেন, সমাজে মাদকের ভয়াবহ ব্যবহার ও তা প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। তানাহলে যুব সমাজসহ আগামী প্রজন্ম মাদকের ভয়াবহ ছোবলে ধ্বংস হয়ে যাবে।

গোদাগাড়ীতে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

দেখা হয়েছে: 505
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪