|

গোদাগাড়ীতে অর্ধ কোটি টাকার স্বর্ণসহ পাচারকারী চক্র আটক

প্রকাশিতঃ ৫:৫৭ অপরাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে ১০০ ভরি স্বর্ণ উদ্ধার, ড্রাইভারসহ তিন পাচারকারীকে আটক করেছে জেলা করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

(১৮ ই ডিসেম্বর) মঙ্গলবার রাত ৩ টার দিকে মহিষাল বাড়ী এলাকা থেকে ঢাকা হইতে চাঁপাইনবাবগঞ্জগামী একটি মাক্রোবাসে তল্লাশী চালিয়ে ১০ ভরি ওজনের ১০ টি স্বর্ণের বার উদ্ধার ও জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা।

এ সময় স্বর্ণ চরাচালান চক্রের আটককৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদরের শান্তির মোড় এলাকার মৃত সুবেদ আলীর ছেলে ওসমান গনি (৩৫), হরিপুর এলাকার সোনাদী মন্ডলের ছেলে ইসারুল ইসলাম (৩০) , রশিদ নগর এলাকার শফিকুল ইসলামের ডালিম (২৫) এবং চালক রামকৃষ্ট পুর মাঝপাড়ার মৃত মুর্ত্তেজার ছেলে ইসমাইল।

এ ব্যাপারে গোদাগাড়ী থানায় মামলা হয়েছে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, গোপন খবর পেয়ে পুলিশের উপ-পরিদর্শক আমিনুল-এর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মহিশাল বাড়ী এলাকায় অবস্থান নেয়। রাত ৩ টার দিকে মহিলা কলেজের সামনে সামনে ঢাকা বিমান বন্দর হইতে চাঁপাইনবাবগঞ্জগামী একটি মাক্রোবাসের গতিরোধ করেন।

এ সময় তল্লাশি চালিয়ে ১০ টি স্বর্ণের বার সহ তাকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। ওসি আরও জানান এই চক্রটি অনেক দিন থেকেই এই চোরাকারবারের সাথে জড়িত, কাতারে কাজের নাম করে থাকে এবং বিভিন্ন সময় দেশে এভাবে স্বর্ণ পাচার করে থাকে।

দেখা হয়েছে: 532
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪