|

গোদাগাড়ীতে আগামীকাল থেকে দশ দিন ব্যাপি স্মার্ট কার্ড বিতরণ শুরু

প্রকাশিতঃ ৯:১৯ অপরাহ্ন | মে ০৬, ২০১৮

গোদাগাড়ীতে আগামীকাল থেকে দশ দিন ব্যাপি স্মার্ট কার্ড বিতরণ শুরু

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকায় মোট ৯ টি ওয়ার্ডে ১০ দিন ব্যাপি আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে নারী পুরুষ পুরাতন সকল ভোটারদের মাঝে সোমবার থেকে পর্যায়ক্রমে র্স্মাট র্কাড বিতরন করা হবে।

আগামী ০৭ ই মে সোমবার পৌরসভার ১ নং ওয়ার্ডের আঁচুয়া,গড়ের মাঠ মোট ২ হাজার ৫২ টি কার্ড। ০৮ ই মে মঙ্গলবার ২ নং ওয়ার্ডের মহিষালবাড়ী মোট ৭ হাজার ৭ শত ৭৭ টি কার্ড বিতরণ করা হবে। ৯ ই মে বুধবার মাদারপুর,আরিজপুর,ফাজিলপুরে ৩ হাজার ২ শত ৬০ টি কার্ড।

১০ ই মে বৃহস্পতিবার কেল্লাবারুই পাড়া,কুঠিপাড়া, বারুইপাড়া,গোদাগাড়ীতে ৩ হাজার ৭২ টি কার্ড। ১২ ই মে শনিবার বুজরুকরাজারামপুর, রামনগরে ২ হাজার ৮ শত ৬৭ টি কার্ড। ১৩ ই মে রবিবার বুজরুকপাড়া, শ্রীমন্তপুর,জোৎগোসাইদাসে ৩ হাজার ২৬ টি কার্ড।

১৪ ই মে সোমবার সরমংলা,ভগমন্তপুর,কাচারীপাড়ায় ৩ হাজার ১ শত ৬০ টি কার্ড। ১৫ ই মে মঙ্গলবার সারাংপুর সুলতানগঞ্জের ৩ হাজার ২ শত ৬৭ টি কার্ড। ১৬ ই মে বুধবার গঞ্জেশীবপুর,গাঙ্গোবাড়ী,জাহানাবাদে ৩ হাজার ৩ শত ৫৪ টি কার্ড বিতরণ করা হবে।

ইউনিয়ন পর্যায়ে প্রথমে ১৯ শে মে থেকে ২৪ শে মে বাসুদেবপুর ইউনায়নের ০৬ দিন ব্যাপি বাসুদেবপুর শহিদুন্নেশা বালিকা উচ্চ বিদ্যালয়ে ১১৩৭০ টি কার্ড । ২৯ শে মে থেকে ৭ ই জুন মাটিকাটা ইউনিয়নে ১০ দিন ব্যাপি পিরিজপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ৩০২৬৩ টি কার্ড। ১৯ শে জুন থেকে ২৪ শে জুন গোদাগাড়ী ইউনিয়নে ৬ দিন ব্যাপি আই হাই উচ্চ বিদ্যালয়ে ১৩৭৭৮ টি কার্ড ।

২৭ শে জুন থেকে ৫ ই জুলাই মোহনপুর ইউনিয়নে ৮ দিন ব্যাপি দিগরাম উচ্চ বিদ্যালয়ে ২৫৩২৭ টি কার্ড। ৯ ই জুলাই থেকে ১৫ ই জুলাই পাকড়ী ইউনিয়নে ৬ দিন ব্যাপি পাকড়ী উচ্চ বিদ্যালয়ে ১৮৩৮০ টি কার্ড । ১৬ ই জুলাই থেকে ২১ শে জুলাই কাঁকনহাট পৌরসভায় ৫ দিন ব্যাপি কাঁকনহাট পৌরসভা হল রুমে ১১৯৫০ টি কার্ড ।

২৫ শে জুলাই থেকে ৩১ শে জুলাই রিশিকুল ইউনিয়ন ৫ দিন ব্যাপি চব্বিনগর উচ্চ বিদ্যালয়ে ১৬৩২৪ টি কার্ড। ০২ ই আগষ্ট থেকে ০৬ ই আগষ্ট গোগ্রাম ইউনিয়ন ৬ দিন ব্যাপি গোগ্রাম স্কুল এন্ড কলেজে ২০৯৬০ টি কার্ড । ১৩ ই আগষ্ট থেকে ২১ শে আগষ্ট দেওপাড়া ইউনিয়ন ৮ দিন ব্যাপি পালপুর উচ্চ বিদ্যালয়ে ২৫২৪০ টি কার্ড। ০৩ ই সেপ্টেম্বরর থেকে ৬ ই সেপ্টেম্বর ৪ দিন ব্যাপি চর আষাড়িয়াদহ ইউনিয়ন ৩ দিন ব্যাপি চর আষাড়িয়াদহ উচ্চ বিদ্যালয়ে ১২০৭০ টি স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণ করা হবে। স্মার্ট কার্ড নেওয়ার সময় সকলকে আগের পুরাতন ভোটার আইডি কার্ড জমা দিতে হবে । স্মার্ট কার্ড নেওয়ার সময় সকলকে ১০ আঙ্গুলের ছাপ ও চোখের আইরিশ মিলিয়ে নিতে হবে।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মশিউর রহমান বলেন,যাদের ০১/০১/১৯৯৯ ইং তারিখের পারে জম্ম তারিখ তারা এই স্মার্ট কার্ড গ্রহন করতে পারবে না। নিজ নিজ ভোটার নিজে সঙ্গে করে অবশ্যই লেমেনেটিং যুক্ত পুরাতন আইডি কার্ড আনতে হবে।

যাদের আইডি কার্ড হরিয়েছে তাদের নির্বাচন অফিসের নির্ধারিত আবেদন ফর্মে ৩৪৫ টাকার ট্রেজারী চালান সচিব, নির্বাচন কমিশনার, ঢাকা বরাবর জমা দিতে হবে। ২০১৪ ও ২০১৫ সালে নিবন্ধিত নতুন ভোটারদের ভোটার স্লিপ আনতে হবে।যাদের ভোটার স্লিপ হারিয়েছে তাদেরও নির্ধারিত আবেদন ফর্মে আবেদন করতে হবে।

দেখা হয়েছে: 1213
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪