|

গোদাগাড়ীতে ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী সুলতানা আটক

প্রকাশিতঃ ১০:৫৫ অপরাহ্ন | মে ৩১, ২০১৮

গোদাগাড়ীতে ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী সুলতানা আটক

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে মাদক সম্রাজ্ঞী সুলতানা আটক হয়েছে। গত কাল বুধবার বিকেল ৪ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগের একটি দল অভিযান চালিয়ে গোদাগাড়ী পৌর এলাকার বুজরুকপাড়া গ্রামের ইসমাইল আলীর মেয়ে মাদক ব্যবসায়ী সুলতানাকে ৪০ পিস ইয়াবাসহ আটক করে ।

সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মাদক ব্যবসায়ী সুলতানাকে গোদাগাড়ী মডেল থানায় সোর্পদ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

রাজশাহী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগের সহকারি পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন জানান, আটককৃত সুলতানা দীর্ঘদিন ধরে হেরোইন ,ইয়াবা ও ফেনসিডিল ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ীতে অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোদাগাড়ী থানা পুলিশের তালিকা ভুক্ত সুলতানা মাদক ব্যবসা দৌলতে কোটি টাকার সম্পদ ও বিলাশ বহুল বাড়ী গড়ে তুলেছেন। তুলতানার মাদক কারবারের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পেতনা। সুলতানা আটকে সস্তি ফিরে এসেছে।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি সূত্র জানায়, মহিশালবাড়ীর ইয়াসমিন, রাবিয়া ,মাদারপুরের রিনা, টুয়েরাসহ শতাধিক নারী মাদক চোরাকাবারের সাথে জড়িত আছে। এসব নারী মাদক ব্যবসায়ীদেরকে আটক করে আইনের আওতায় আনা হবে বলে সহকারী পরিচালক জানান।

দেখা হয়েছে: 578
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪