|

গোদাগাড়ীতে কোচিং সেন্টারে ভ্রাম্যমান আদালতের জরিমানা

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৮, ২০১৯

গোদাগাড়ীতে কোচিং সেন্টারে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে বিভিন্ন কোচিং সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান। সরকারি নির্দেশনা উপেক্ষা করে রাজশাহীর গোদাগাড়ীর উপজেলা সদরে বিভিন্ন কোচিং সেন্টার পরিচালনা করে আসছিল।

এ খবর পেয়ে আজ সোমবার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিমুল আকতারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

আদালত এসময় বিভিন্ন কোচিং সেন্টারের শিক্ষক জোতগোসাইদাস গ্রামের নওশাদ আলীর ছেলে রাফিউল করিম, সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সেলিম আকতার,মহিশালবাড়ী শাহ সুলতান (রঃ)কামিল মাদ্রাসার শিক্ষক আবুল কালাম আজাদ,জাহানাবাদ গ্রামের রফিকুলের মেয়ে রওশন আরা পারভিনকসহ প্রত্যেককে এক হাজার করে মোট চার হাজার টাকা জরিমানা ও মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার জানান, প্রশ্নপত্র ফাঁস রোধে সরকার একমাস কোচিং সেন্টারগুলি বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। কিন্তু কিছু সংখ্যক কোচিং সেন্টার বন্ধ করেনি। এমন খবর পেয়ে আমরা ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছি।
এসময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী মডেল থানার পুলিশ পরিদর্শক সিহাব ।

দেখা হয়েছে: 358
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪