|

গোদাগাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্ততি সভা

প্রকাশিতঃ ১০:৩১ অপরাহ্ন | অগাস্ট ১০, ২০১৯

গোদাগাড়ীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্ততি সভা

গোদাগাড়ী প্রতিনিধিঃ ১৫ আগস্ট জাতীয় শোকের দিন। বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। কেননা পঁচাত্তরের এই দিনে আগস্ট আর শ্রাবণ মিলেমিশে একাকার হয়েছিল বঙ্গবন্ধুর রক্ত আর আকাশের মর্মছেঁড়া অশ্রুর প্লাবনে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা যুবলীগের আয়োজনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ই আগস্ট) বিকেল ৫ টায় উপজেলা কেন্দ্রীয় পার্টি অফিসে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম ।

সভায় প্রধান অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন বিশ্বাস,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব,সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম,পৌর যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র সহ সভাপতি তরিকুল ইসলাম, সাংবাদিক আলমগীর কবির তোতা,পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানাসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 555
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪