|

গোদাগাড়ীতে টমোটো চাষে উত্তম কৃষি পদ্ধতির মাঠ দিবস অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:৫৯ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০১৮

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ীতে টমোটো চাষে উত্তম কৃষি পদ্ধতি (গ্যাপ)- এর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলার গোপালপুরে ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে ও এসএনভি নেদারল্যান্ড ডেভেলপম্যান্ট অর্গানাইজেশনের উদ্যেগে মাঠ দিবসে প্রধান অতিথি ছিলেন, গোদাগাড়ী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা (উদ্ভিদ সংরক্ষন) শফিকুল আলম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রেসক্লাব সভাপতি আলমগীর কবির তোতা, উপসহকারী কৃষি কর্মকর্তা আশরাফুল ইসলাম, নিরাপদ টমোটো চাষী এনামুল হক, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের রাফিউর রহমান হিমেল। সভাপতিত্ব করেন, বীরমুক্তিযোদ্ধা আনোয়র হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আলামিন।

প্রসঙ্গত, রাজশাহী ও নাটোর জেলার ১৬ টি উপজেলায় আম ও টমোটোর উত্তর কৃষি দ্রব্য প্রস্ত্ততির লক্ষ্যে ইমপ্রুভ কনজুমার এয়ার নেস এন্ড এক্সসেস টু সারটিফাইড সেড টমোটো এন্ড ম্যাংগো প্রডাক্টস ইন বাংলাদেশ প্রজেক্টের কার্যক্রম বাসত্মাবায়ন করে আসছে। এর ধারাবাহিকতায় উপজেলার বিভিন্ন এলাকায় নিরাপদ ও বিষমুক্ত টমেটো চাষ হয়েছে। এর আগে বিদিরপুর ও বোগদামারীতে টমেটোর মাঠ দিবস অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 498
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪