|

গোদাগাড়ীতে ধর্ষণের শিকার প্রতিবন্ধি এখন ৮ মাসের অন্তঃসত্ত্বা

প্রকাশিতঃ ৩:২৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০১৯

অন্তঃসত্ত্বা

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধি এক কিশোরী এখন ৮ মাসের অন্তঃসত্ত্বা। তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের কথা বলা হলেও অর্থাভাবে সেখানে নিতে পারছেন না স্বজনরা।

অভিযুক্ত উপজেলা গোগ্রাম ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের শ্রী সেতু মন্ডলের ছেলে শ্রী রনি (২০) এ মামলায় বর্তমানে কারাগারে।

মেয়েটির স্বজন অভিযোগ করেন,রনির বোনের ননদ হওয়ায় কিশোরীর পরিবারে প্রায় যাওয়া আশা করে রনি। বিয়ে করার প্রলোভন দেখিয়ে গত জানুয়ারি থেকে তাকে ধর্ষণ করে এই কিশোরীকে। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে স্বজনরা হাসপাতালে নিয়ে যায় পরে আইনের আশ্রয় নেন।

তবে অভিযুক্তদের স্বজনরা জানান,এর পূর্বে এই কিশোরী আরও একটি সন্তানের গর্ভপাত করেন। এটি কার সন্তান সঠিক তদন্ত হলে আসল রহস্য বের হবে।

মামলার তদন্ত কর্মকর্তা গোদাগাড়ী মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুর রউফ জানান, গত ৭ সেপ্টেম্বর শনিবার মেয়েটির বাবা মামলা করলে ওই দিনই অভিযুক্তকে আটক করা হয়। বর্তমানে সে কারাগারে। মালা নম্বর ১৬।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) হাসমত আলী জানান, আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে। শিশুটি ভূমিষ্ট হওয়ার পর তার সঙ্গে সেটি মেলানো হবে। তাহলে মামলার রহস্য উন্মোচন হবে।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪