|

গোদাগাড়ীতে পৃথক ছয়টি সড়ক দূর্ঘটনায় আহত ১০ জন

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ন | জুলাই ০৫, ২০১৮

গোদাগাড়ীতে পৃথক ছয়টি সড়ক দূর্ঘটনায় আহত ১০ জন

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক ছয়টি সড়ক দুর্ঘটনায় দুই মটরসাইকেল আরহী,ড্রাইভার হেলপার পথচারীসহ ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটা থেকে সকাল ১০ টার মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৭ টার দিকে রাজশাহী -চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী কলেজের পার্শ্বে নিয়ন্ত্রণ হারিয়ে নিজে নিজেই একটি ট্রাক ব্রিজের রেলিংএ আটকিয়ে প্রায় দুই ঘন্টা যানচলাচল বন্ধ হয়ে যায়।

পরে বিকল্প রাস্তায় যানচলাচল শুরু হয়। এখানে ড্রাইভার হেলপারসহ এক পথচারী আহত হয়। সকাল সাড়ে ৮ টায় উপজেলার মেডিকেল মোড়ে রাজশাহীগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তার কিছুক্ষণ পর একটি মটরসাইকেল শহীদ ফিরোজ চত্বরের পার্শ্বে পড়ে যায় সেখানে দুজন আহত হয়।

সকাল পোনে ৯ টার সময় উপজেলার বাইপাস ও শাহাবদিপুরের মাঝে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। তার কিছুক্ষণ পর সকাল ৯ টায় আরও একটি ট্রাক রেলগেট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। সর্বশেষ সকাল ১০ টায় উপজেলার গোপালপুর এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ট্রাকটি দুমমড়িয়ে মুচড়িয়ে যায়। উদ্ধার কাজ চলছে। এসময় কয়েকজন আহত হয়।

এসব ঘটনায় আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক সকলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছুটি দিয়ে দেন।

দুর্ঘটনার খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ ট্রাক গুলো উদ্ধার করে। সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল লুৎফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চত করে তিনি বলেন, অসাবধানতায় গাড়ী চালানো চালকের কারণে এবং হালকা বৃষ্টিতে রাস্তা পিচ্ছল হওয়ায় এসব দূর্ঘটনা ঘটেছে।

দেখা হয়েছে: 555
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪