|

গোদাগাড়ীতে পৃথক ৬টি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫ আহত ৩০

প্রকাশিতঃ ৭:০৩ অপরাহ্ন | জুলাই ২২, ২০১৮

গোদাগাড়ীতে পৃথক ৬টি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫ আহত ৩০

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে ছয়টি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৫ জন নিহত ও আহত ৩০ জন। রোববার ভোর সাড়ে ৫টার দিকে মালবাহী কার্গো ট্রাকের ঘুমন্ত চালকের কারণে ঝরে গেল এক ব্যবসায়ীর প্রাণ।

রেলগেট দোকানে বসেছিল চাপাইনবাবগঞ্জগামী একটি ঘাতক ট্রাক ঘুমন্ত অবস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে গেলে ঘটনা স্থলে জসিমের মৃত্যু ঘটে। এবং আহত হয় আরও দুইজন তাদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন একই গ্রামের মহিউদ্দীনের ছেলে বাবু (৩০) ও আলাউদ্দীনের ছেলে সেলিম (৩২) নিহত জসিম উপজেলার রেলগেট কসাইপাড়া গ্রামের তসলিম উদ্দীনের ছেলে। সকাল ১০টার দিকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন মোটরসাইকেল আরোহী নিহত হয়। উপজেলার রাজাবাড়ী ছয়ঘাটি নামক স্থানে চাঁপাইনবাবগঞ্জ গামী ট্রাক ও বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে ঘটনা স্থলেই দইুজনের মৃত্যু হয়।

গোদাগাড়ীতে পৃথক ৬টি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৫ আহত ৩০

নিহতরা হলেন উপজেলার ফরাদপুর গ্রামের এমাজউদ্দীনের ছেলে এমদাদ হেসেন চান্দু (৫০) গ্রামের সানারুল ইসলামের মেয়ে খুসবু তাজনীম (১৪) দশম শ্রেনীর ছাত্রী ছিল। বেলা ১১ টার দিকে উপজেলার কাদিপুর নামক স্থানে দুটি ট্রাকে মুখোমুখী সংর্ঘষের সময় চলন্ত একটি অটো রিক্সাকে ধাক্কা দিলে ঘটনা স্থলে শিশুসহ ৪ জন আহত হয়। বেলা ১২ টার সময় রাজাবাড়ীতে রাজশাহীগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়।

এ দিকে বিকেল সাড়ে ৪ টার দিকে রেলগেট বাইপাস নামক স্থানে রাজশাহীগামী ট্রাকের সাথে চাঁপাইগামী মাইক্রোবাসের সাথে মুখোমুখী সংর্ঘষে মা ও মেয়ে দুজন নিহত হয়। নিহতদের পরিচয় পাওয়াযায়নি। এতে আহত হয় ৪ জন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করে বলেন,পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৩০ জন। আর এই সড়ক দূর্ঘটনা গুলো রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কেই ঘটে। দৃর্ঘটনার কবলিত থেকে ঘাতক ট্রাক গুলোকে জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া গেলে মামলা দায়ের করা হবে বলে জানান ওসি।

দেখা হয়েছে: 645
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪