|

গোদাগাড়ীতে মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে দুই স্কুল ছাত্রের মৃত্যু

প্রকাশিতঃ ১২:১৯ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৫, ২০২০

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার সকাল পৌনে ১০টার দিকে গোদাগাড়ী-আমনূরা সড়কে উপজেলার সাধুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই স্কুলছাত্র হলো- সোহাগ আলী (১২) ও সুমন আলী (১১)। উপজেলার রাতাহারি গ্রামে তাদের বাড়ি। সোহাগের বাবার নাম হামিদুর রহমান। আর সুমনের বাবার নাম আলমগীর হোসেন। তারা দুজনেই রাতাহারি ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। দুই বন্ধু একটি বাইসাইকেলে চড়ে স্কুল যাচ্ছিল।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, স্কুল যাবার পথে সাধুর মোড় এলাকায় একটি মাইক্রোবাস প্রথমে বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে সোহাগ ও সুমন মাইক্রোবাসের সামনে পড়ে যায়।

এ সময় মাইক্রোবাসটি না থেমে চাকায় দুই স্কুলছাত্রকে পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই স্কুলছাত্রের মৃত্যু হয়। বেলা ১১টা পর্যন্ত মরদেহ দুটি ঘটনাস্থলেই ছিলো।

ওসি জানান, তারা ঘটনাস্থলেই রয়েছেন। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। এরপর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আর এ নিয়ে থানায় মামলা হবে। তারা মাইক্রোবাসটিকে শনাক্ত করে এর চালককে আটকের চেষ্টা করছেন।

দেখা হয়েছে: 346
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪