|

গোদাগাড়ীতে যুবলীগের নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ন | নভেম্বর ০৭, ২০১৮

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউপির ৩,৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে মঙ্গলবার বিকেলে গোগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় গোগ্রাম ইউনিয়ন ৩ নং ওয়ার্ড যুলীগের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকবর আলীর সঞ্চলনায়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, প্রধান বক্তা ছিলেন,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সবেক সভাপতি শফিকুল সরকার,উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম,উপজেলা যুবলীগের তথ্য ও প্রযুক্তি বিষক সম্পাদক রাজেস,উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবু,পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানাসহ আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের প্রায় ১ হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় বক্তারা বলেন,বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে,এখন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়া যেন থেমে না যাই এটি আমাদের মনে রাখতে হবে, এটি আমাদের গর্ব তাই এই উন্নয়নের ধরা অব্যাহত রাখতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অাস্থাভাজন স্থানীয় সংসদ সদস্যর হাত শক্তিশালী করার জন্য ও নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আমাদের কাজ করতে হবে। আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে আবার পুনরাই নির্বাচিত করে সংসদ সদস্য হিসেবে দেখতে চাই।

দেখা হয়েছে: 513
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪