|

গোদাগাড়ীতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | অক্টোবর ১০, ২০১৮

গোদাগাড়ীতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউপির ১ নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে বুধবার বিকেলে দিগরাম উচ্চ বিদ্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ধিত সভায় মোহনপুর ইউনিয়ন যুলীগের সভাপতি নাসিরুল ইসলাম মুকুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবর আলীর সঞ্চলনায়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, প্রধান বক্তা ছিলেন,উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাওশার মাসুম,পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা, এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মুরাদ,জাব্বার,ফয়সাল,নয়নসহ আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের প্রায় ১ হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোদাগাড়ীতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বর্ধিত সভায় বক্তারা বলেন,বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে উঠে,এখন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। এটি আমাদের অহংকার, এটি আমাদের গর্ব তাই এই উন্নয়নের ধরা অব্যাহত রাখতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অাস্থাভাজন স্থানীয় সংসদ সদস্যর হাত শক্তিশালী করার জন্য ও নৌকার বিজয় নিশ্চিত করার জন্য আমাদের কাজ করতে হবে। দলের ভিতরে বিভেদ কারীদের কঠোর হাতে দমন করে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে আবার পুনরাই নির্বাচিত করতে হবে।

দেখা হয়েছে: 580
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪