|

গোদাগাড়ীতে র্গভবতী গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৩, ২০১৮

ঝুলন্ত লাশ

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে পারিবারিক কলহের জের ধরে তুরজাউন (২২) নামের ৬ মাসের গর্ভবতী গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার মহোনপুর ইউনিয়নের ক্যাপাসিয়াপাড়া ডাউরিয়া পাড়া থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ কি না? জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও শাশুড়ীকে থানায় নিয়ে এসেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানাযায়, প্রায় ৩ বছর আগে প্রেম করে ক্যাপাসিয়াপাড়া ডাউরিয়া গ্রামের নাইমুল ইসলামের ছেলে কাদেরের সাথে আমবাড়িয়া বাসুদেবপুর গ্রামের আলাউদ্দীনের মেয়ে তুরজাউনের সাথে বিয়ে হয়।

তবে মেয়েটির ২য় বিয়ে হওয়ায় বিয়ের পর থেকে তার শশুর, শাশুড়ী ও ননদ যৌতুক ও নানা কারণে অত্যাচার করতো। তিনি নির্যাতন সহ্য করতে না পেরে নিজ ঘরে গলায় ফাঁস দেন। এসময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, দুপুরে ঝুলন্ত অবস্থায় গর্ভবতী গৃহবধূর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তিনি আরও জানান ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান। এদিকে শাহিদার মা ফাতেমার দাবি করে বলেন, তার মেয়েকে শশুর বাড়ীর লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছে।

দেখা হয়েছে: 785
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪