|

গোদাগাড়ীতে হঠাৎ পেঁয়াজের বাজারে অভিযান

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৯

গোদাগাড়ীতে হঠাৎ পেঁয়াজের বাজারে অভিযান

গোদাগাড়ী প্রতিনিধিঃ পেঁয়াজের দাম নিয়ন্ত্রণ রাখার জন্য বৃহস্পতিবার সকালে পেঁয়াজের বাজারে হঠাৎ অভিযান পরিচালনা করেন গোদাগাড়ী উপজেলা প্রশাসন।

সকাল ১০ টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী সবজি বাজারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক।

সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ ইমরানুল হক জানান, পেঁয়াজের দাম নিয়ন্ত্রণ ও বাজার তদারকি করতে আজ সকালে গোদাগাড়ীর বিভিন্ন দোকানে অভিযান চালানো হয়। এ সময় পেঁয়াজের ক্রয় ভাউচার দেখাতে না পারা, মূল্য তালিকা প্রদর্শন না করা এবং পরিমাপে কারচুপির অভিযোগে ২ ব্যবসায়ীকে জরিমানা করা হয়। এই অভিযান অব্যহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

এদিকে সোমবার বিকেলে হঠাৎ করেই গোদাগাড়ী,মহিশালবাড়ী,রেলবাজারে গত দুই তিন ধরে পেঁয়াজের দাম লাগামহীন বেড়ে যায়। পেঁয়াজের খুচরা ও পাইকারি দোকান গুলোতে এখন পেঁয়াজের খুচরা মূল্য কেজিতে ৭০-৮০ টাকা বিক্রি হচ্ছে যা গতকাল ১০০-১১০ টাকার বিক্রি করে। অন্য সকল বাজারে পেঁয়াজের মূল্য ৬৫-৭০ টাকা ছিল কিন্তু এখানে কেজিতে ৮-১০ টাকা বেশি করে ভোক্তাদের কিনতে হচ্ছে।

দেখা হয়েছে: 732
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪